আমেরিকান গুগোল এডসেন্স কেন আপনি ব্যবহার করবেন

আমেরিকান গুগোল এডসেন্স কেন আপনি ব্যবহার করবেন

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি অনেক ভাল আছেন । আপনারা অনেকেই হয়তো গুগোল এডসেন্স ব্যবহার করে মোটামুটি কিছু উপার্জন করতেছেন। আজ আমি আপনাদের সাথে কিছু আলেদা ভাবে কিছু Advance বিষয়ে আলোচনা করবো আশা করি ভাল লাগবে। আপনারা যারা আমাদের বাংলাদেশী ঠিকানা ব্যবহার করে গুগোল এডসেন্স ব্যবহার করতেছেন তাদের আয়ের পরিমাণ খুব একটা ভাল না এবং অনেক পরিশ্রম করেও ফল টা তেমন নিজের ফেবারে আসেনা তাই বার বার কাজ ছেড়ে দেওয়ার কিংবা মন মানুষিকতা ভেংগে যায়। কিন্তু আপনি যদি একটু ঠিকানাটা পরিবর্তন করে কাজ করেন তবে আশা করি আপনাদের আয়ের পরিমাণ ২গুন থেকে ৩ গুন বৃদ্ধি পাবে।
আপনি যদি USA গুগোল এডসেন্স  ব্যবহার করেন তবে আপনাকে প্রতি ক্লিকের মুল্য নুন্নতম 0.10$ প্রদান করা হবে কিন্তু বাংলাদেশি ঠিকানায় একই ক্লিকের মুল্য ০.০১ সেন্ট পাবেন। আবার বাংলাদেশি একন্টে হুদাই ফেক ক্লিক ধরে একান্ট ব্যান করে দেয় যা আমাদের নিজের বুঝে আসে না। অন্য দিকে আমেরিকান গুগোল এডসেন্স ব্যবহার করলে রেভেনিউ ও বেশি পারেন এবং একাউন্ট ব্যান হওয়ার প্রবনতা অনেক অংশে কম যা আপনাকে ভাল পরিমানে আয় করতে সাহায্য করবে, আশা করি বুঝতে পেরেছেন।
১। কি করে পারেন USA গুগোল এডসেন্সএকাউন্ট করতে? আপনাদের যদি নিজের আপন-জন আমেরিকাতে থাকে তবে তার ঠিকানা ব্যবহার করে গুগোল এডসেস্ন ব্যবহার করতে পারেন। আমেরিকান গুগোল এডসেন্স একাউন্ট পাওয়া তেমন বেশি কঠিন না কিন্তু পিন ভেরিফাইড করাটাই আসল কথা, পিন ভেরিভাইড না করতে পারলে তো একাউন্ট শুধু চোখেই দেখা যাবে টাকা আর আয় হবে না।
২। কি ভাবে USA গুগোল এডসেন্স একাউন্টের টাকা তুলবেন? আমারা হয়তো সবাই পাইওনিয়োর মাস্টার কার্ডের কথা শুনেছি এবং প্রায় সকলের কাছে ই একটা করে কার্ড হয়তো বা আছে। সেই কার্ড থাকলে আপনার নামে আমেরিকান একটা ব্যাংক একাউন্ট ও পেয়ে থাকেন সেই ব্যাংক একাউন্ট দিয়ে আপনি কোন প্রকার ঝামেলা ছাড়ায় টাকা তুলতে পারবেন। যদিও একটা অনেক পরের কথা, প্রথম কথা পিন ভেরিফিকেশন। আমাদের দেশে অনেকে USA পিন ভেরিফাইড গুগোল এডসেস্ন বিক্রি করেন, আমি নিজেও USA পিন ভেরিফাইড গুগোল এডসেস্ন + মাস্টার কার্ড বিক্রি করি প্রয়োজনে যোগাযোগ করতে পারেন আমার সাথে।
যাই হোক এটা কিন্তু বাচ্চাদের জন্য না, মানে আপনারা যারা গুগোল এডসেন্স একেবারে নতুন তাদের জন্য না। নতুনদের জ়ন্য আমার সাজ়েশন এই যে আপনারা YouTube দিয়ে গুগোল এডসেন্স নিয়ে কাজ করা শুরু করেন এবং ভালভাবে কাজ করতে শিখুন।সবাই ভাল থাকুন ।

সবাইকে আমার ওয়েবসাইট ঘুরে আসার জন্য দাওয়াত http://itdesh.com

 

আরো পড়ুনঃ

1264 Views

Comment with Facebook Comment Box

মন্তব্য করুন