ক্যাপচা এন্ট্রি করে আয় করুন

Hello ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে ক্যাপচা এন্ট্রি ( Captcha entry ) করে অনলাইনে আয় করবেন । এটা খুব সহজ তবে আমি প্রথমেই বলে দি এটি নতুনদের জন্য এক্সপার্টরা দূরে থাকুন । এটি হচ্ছে আপনার অবসর সময়ের কাজ আপনার ফ্রি সময়টা ক্যাপচা এন্ট্রি এর পেছনে  দিলে কিছু টাকা আসলে খারাফ কি !

ক্যাপচা এন্ট্রি করে প্রতিমাসে ১৫ থেকে ২০ হাজার 

Captcha entry bangla tutorial

অনলাইনে  আয় করার অনেক উপায় আছে ! এর মধ্যে এই গুলোর ধরণ আছে যেমনঃ কিছু আছে নতুনদের জন্য , কিছু আছে দক্ষ্যদের জন্য । আবার অনেকে আছে অনলাইনে আয় করতে চায় কিন্তু কোনো কাজ জানে না অথবা তারা অলস খুব একটা পরিশ্রম করতে আগ্রহী না তাদের জন্য এই আর্টিকেলটি লিখা । আপনাদের যে সাইটটি দেখাবো সেটি হচ্ছে ২ক্যাপচা , প্রথমে বলে রাখি এটি কোনো প্রফেশনালদের জন্য না । আপনি এইখান থেকে বড় কিছু প্রত্যাশা করতে পারবেন না , যদি চান তাহলে অবশ্যই আপনাকে অনলাইনের কাজগুলো শিখতে হবে  যেমনঃ ওয়েব ডিজাইন , এস ই ও , ডিজিটাল মার্কেটিং , গ্রাফিক্স ডিজাইন ইত্যাদি কাজগুলো শেখার পরে ভিবিন্ন মারকেটপ্লেসে কাজ করে বড় অংকের টাকা আয় করতে পারবেন তবে হ্যা আপনাকে দক্ষতার পাশা পাশি ভালো ইংলিশ ও জানতে হবে । যাই হোক , আমার আজকের পোস্টের বিষয় এটা না , তবে এই সব কথা না লিখলেই নয় তাই লিখলাম ।

ক্যাপচা ডাটা এন্ট্রি করে প্রতিমাসে ১৫ থেকে ২০ হাজার টাকা অনলা…

Earn money By Typing Captcha , Captcha entry Bangla Tutorialক্যাপচা এন্ট্রি এর মাধ্যমে নতুনরা অনলাইনে আয় করুন ।Reg Link https://goo.gl/FkfUMG

Posted by Muktoit.Com on Wednesday, 19 April 2017

কিভাবে শুরু করবেন ?

প্রথমে এইখানে ক্লিক করে সাইন আপ করুন । তারপরে কর্নার থেকে register এ ক্লিক করুন ।
তারপরে প্রথম ঘরে আপনার ইমেইল দিন । দ্বিতীয় ঘরে আপনার পাসওয়ার্ড দিন , তৃতীয় ঘরে দ্বিতীয় ঘরে যে পাসওয়ার্ড দিয়েছিলেন সেটি পুণরায় প্রবেশ করান । তারপরে register এ ক্লিক করুন । ব্যাস এখন শুধু ইমেইলে দেখবেন ২ক্যাপচা থেকে একটি মেইল আসছে মেইলের  নিচের লিংক এ ক্লিক করে ভেরিফাই করে ফেলুন ।

কিভাবে আয় করবেন?

একাউন্ট এ লগিন করলে নিচের মত একটা ইন্টারফেস দেখতে পাবেন , তারপরে start work এ ক্লিক করুন

তারপরে start এ ক্লিক করলে নিচের মত একটা ছবি দেখতে পাবেন একে ক্যাপচা বলে ছবিতে ভিবিন্ন লিখা আছে আপনি ছবির লিখা গুলো এর নিচে বক্সে বসান , তারপরে enter চাপুন ।

টাকা কিভাবে তুলবেন?

নিম্নোক্ত পেমেন্ট মেথডের মাধ্যমে আপনি আপনার আয়কৃত টাকা তুলতে পারবেন

*** টিউনটি পড়ে যদি মনে হয় আপনি উপকৃত হয়েছেন তাহলে আপনি এটি  ফেসবুক, গুগল প্লাস, টুইটারে   শেয়ার করতে ভুলবেন না  ***
সুযোগ পেলে আমার ব্লগ থেকে ঘুরে আসবেন Bangla tutorial

986 Views

Comment with Facebook Comment Box

মন্তব্য করুন