ফটোশপ ১০০ পর্বের ধারাবাহিক টিপস এর ১ম পর্ব- পরিবর্তন করুন যে কোন ছবির Background খুব সহজে প্রফেশনালদের মত (নতুন পুরাতন সবার জন্য)।

প্রিয়  বন্ধুরা কেমন আছেন সবাই? আশাকরি সবাই ভালো আছেন, আমি আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি ফটোশপ টিপস এখন থেকে ধারাবাহিক টিউনএর মাধ্যমে আপনি জানতে পারবেন ফটোশপের নতুন নতুন সব টিপস। আপনি আমার চ্যানেলের সাথে থাকুন সাবস্ক্রাইব করুন। আপনি কাজ শিখে কি ভাবে অনলাইন থেকে অর্থ উপার্জন করতে হয় সে পদ্ধতিও জানতে পারবেন এই চ্যানেল থেকে। তাহলে চলুন কথা না বাড়িয়ে কাজ শুরু করি।  আজ আমি আপনাদের দেখাবো কিভাবে খুব সহজেই যে কোন ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করবেন। যারা নতুন ফটোশপ শিখছেন এবং যারা আগে থেকেই যানেন তারাও নতুন কিছু জানতে পারবেন, এই টিউনটি দেখাবে কিভাবে ছবির ব্রাকগ্রাউন্ড  ফটোশপের মাধ্যমে খুব সহজেই  পরিবর্তন করা যায়। তাহলে আর কথা না বাড়িয়ে চুলুন শুরু করি।

দেখার পরে কোনো প্রশ্ন কোনো পরামর্শ বা আপনার অনুভুতি আমাকে জানাতে ভুলবেন না এজন্য কমেন্টস  করুন আর নিয়মিত আপডেট পেতে আমার চ্যানেল অবশ্যই সাবস্ক্রাইব করুন

আরেকটা কথা আমরা যারা অনলাইন ব্লগ বা ইউটিউব ব্যবহার করি তারা যদি প্রত্যেকেই প্রত্যেকের চেনেল সাবস্ক্রাইব করি তাহলে কিন্তু আমাদের তেমন কোন ক্ষতি হবে না বরং দেশেরও লাভ হবে, তাই সকলের কাছে অনুরোধ চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আসুন আমারা সবাই একে অপরের সহযোগিতায় এগিয়ে আসি।  কি ভাবে লাভ হবে তা নিশ্চই বুঝতে পারছেন। সকলকে ধন্যবাদ কষ্টকরে প্রকাশনা টি পড়ার জন্য এবং ভিডিওটি দেখার জন্য


ফেসবুকের মাধ্যমে মন্তব্য লিখুন

  1 comment for “ফটোশপ ১০০ পর্বের ধারাবাহিক টিপস এর ১ম পর্ব- পরিবর্তন করুন যে কোন ছবির Background খুব সহজে প্রফেশনালদের মত (নতুন পুরাতন সবার জন্য)।

  1. October 21, 2016 at 3:34 pm

    wow

Leave a Reply