ইন্টারনেট ছাড়াই পড়ুন আপনার পছন্দের সব ওয়েবপেইজ

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। এই ব্লগে এটাই আমার প্রথম টিউন। আমার এই টিউনে আপনাদের সাথে দারুন এক টিপস শেয়ার করব।
টিপসটি হল আপনি কিভাবে আপনি কোন ওয়েব পেইজকে ইন্টারনেট ছাড়াই পড়বেন।

চলুন তাহলে শুরু করি। এটা করার জন্য আপনাকে প্রথমে আপনার মোবাইলে গুগল ক্রোম ব্রাউজার ইন্সটল করে নিতে হবে। যদি আপনার মোবাইলে আগে থেকে থেকে থাকে তাহলে ঠিক আছে। এবার ব্রাউজারটি ওপেন করে আপনার পছন্দের ওয়েব পেইজে যান। এরপর উপরে ডান পাশে তিন বিন্দুযুক্ত অপশনে ক্লিক করুন। এখানে Share. এ ক্লিক করুন। এরপর এখান থেকে প্রিন্টার সিলেক্ট করে দিন। এরপর আপনার পেইজটি পিডিএফ এর মত দেখাবে। এখানে আপনি সেভ করার একটি অপশন পাবেন। এটাতে ক্লিক করলে এটা আপনার মোবাইলের SD Card এ সেভ হয়ে যাবে। এখন আপনি আপনার পছন্দের সাইটটি pdf বানিয়ে ফেলেছেন। এখন আপনি যেকোনো সময় এটা পড়তে পারবেন। তখন আর কোন এমবি লাগবে না। এভাবেই ইন্টারনেট ছাড়াই যেকোনো ওয়েব পেইজ পড়তে পারবেন। আপনার ববুঝার সসুবিধার জন্য এই পুরো বিষয় নিয়ে একটি ভিডিও দিলাম। এটা দেখে নিতে পারেন। এই ভিডিওতে সব দেওয়া আছে।

ভিডিও লিংক

আপনার যদি আমার টিপসটি ভালো লাগে তাহলে আমার ইউটিউব চ্যানেলে ঘুরে আশাকরি।

আমার চ্যানেল লিংক: Android Poribar

বি:দ্র: আমার এই পোস্টটি আগে টেকটিউন্সে প্রকাশ করেছিলাম।

আরো পড়ুনঃ

এই লেখাটি সবার জন্য উম্মুক্ত নয়। আপনি শুধু মাত্র লগইন অবস্থায় এই পোস্টের সম্পুর্ণ অংশ পড়তে পারবেন। দয়া করে লগইন করুন। নতুন সদস্য হলে রেজিস্ট্রেশন করুন।

Existing Users Log In

Time limit is exhausted. Please reload CAPTCHA.


   
New User Registration
*Required field