২১ বছর পর ফেসবুক এর মাধ্যমে হারানো ছেলে আর স্ত্রী কে খুজে পেল একজন

বিশ্বের সব চেয়ে বড় সোস্যাল নেটওয়ার্ক ফেসবুকের মাধ্যমে ২১ বছরের হারানো সন্তান আর স্ত্রীর মাঝে বিভক্ত পরিবার আবার একত্রিত হলো।

একজন পিতা তার এক্স ওয়াইফ এবং অনেক বছর আগের হারানো ছেলেকে ফেসবুক এর মাধ্যমে খোজ পেল, যিনি আগে অনেক সাইট এবং প্রাইভেট গোয়েন্দা সংস্থাকে ভাড়া করেও খুজে পাননি।

আমেরিকার ডন গিবসন প্রায় ২০ বছর আগে ক্রেসির সাথে শেষ দেখা হয়েছিল যুক্তরাজ্যে। তারা বিয়ে করেছিল ১৯৮৯ সালে আর তাদের সন্তান ক্রাইগ এর বয়স এখন ২২ বছর। ক্রেসির ভাষ্যমতে জানা যায়, ডন তার এয়ার ফোর্স চাকরির জন্য আমেরিকাতে চলে আসে। আর ক্রেসির আগের স্বামীর ঘরে দুই সন্তান ছিল তাই সে আমেরিকা যেতে চায়নি। ঘটনাক্রমে তাদের দুইজনের মধ্যে যোগাযোগ বন্ধ হয়ে যায়। ক্রাইগ বড় হওয়ার পর সে তার পিতার খোজে টেক্সাস থেকে ওরেগনে চলে আসে।

চার বছর ধরে ক্রিগ এবং ডন দুইজনেই একে অপর জনকে খুজেছে। এমনকি ডন স্কটল্যান্ডের প্রাইভেট গোয়েন্দা সংস্থা কেও ভাড়া করেন যারা অনলাইনের ট্র্যাক সিস্টেমে মানুষ খুজে বের করে দেয়। ক্রিগ জানায় সে তার ১২ বছর বয়স থেকে বিভিন্ন সোস্যাল মিডিয়াতে তার বাবাকে খুজে বের করার চেষ্টা করে ব্যর্থ হয়।

ডন ফেসবুক এ একমাস আগে লগ ইন করে আর ক্রিগের অন্য ভাইয়ের মাধ্যমে ক্রিগকে খুজে পায়। তারপর তিনি ক্রিগকে ফেসবুক এ ম্যাসেজ দেন” জানো আমি কে? জানতে চাও? যা খুশি তা জিজ্ঞাসা করতে পারো আমাকে। আর তোমার মাকেও আমার শুভেচ্ছা জানাবে। আমি প্রায়ই তোমাদের কথা চিন্তা করি। আশা করি তোমরা ভাল আছো। খুব শিঘ্রই তোমার কাছে থেকে উত্তর পাবো।”

বাবা দিবসের দুই দিন আগে স্কাইপে তাদের মধ্যে কথা হয়। এখন এই পরিবার আবার একত্রে থাকার পরিকল্পনা নিয়েছে এবং অক্টোবরে যুক্তরাজ্যে তারা আবার মিলিত হবে আর বিয়েও করবে আবার।

“আমি মনে করি আমার লাকি তারা হলো মডার্ন টেকনোলজি যা ছাড়া আবার আমরা কখনো একত্রিত হতে পারতাম না” বললেন ডন।

 

খুব টাচি ঘটনা তাই না? এমন ঘটনা অহরহই ঘটছে ফেসবুক এ। আপনাদের আছে নাকি এমন জানা কোন ঘটনা? তাহলে মন্তব্যে শেয়ার করুন।

2 thoughts on “২১ বছর পর ফেসবুক এর মাধ্যমে হারানো ছেলে আর স্ত্রী কে খুজে পেল একজন”

  1. Wow, superb blog layout! How long have you been blogging for? you make blogging look easy. The overall look of your website is excellent, let alone the content!. Thanks For Your article about ২১ বছর পর ফেসবুক এর মাধ্যমে হারানো ছেলে আর স্ত্রী কে খুজে পেল একজন | টিউটোরিয়ালবিডি .

  2. কিন্তু আমাদের দেশে এটা নিয়ে চিন্তিত আছি। যেই পরিমানে ফেইক একাউন্ট। হারিয়ে যাওয়া প্রিয়জন দেখেই লাফালাফি করা যাবে না।
    খোজ টোজ নিয়ে তারপর দেখতে হবে। 😀 😀 😀

Comments are closed.