গুগল এডসেন্সঃ চতুর্থ পর্ব

সবাইকে স্বাগতম ও শুভেছা। গুগল এডসেন্স নিয়ে ধারাবাহিক লেখার চতুর্থ পর্বে –
যা জানি তা শেয়ার করার ইচ্ছা থেকে ব্লগিং করা । আমি বিশ্বাস করি অর্থের পেছনে না গিয়ে ভাল কাজ , ভালমানের কাজ – মন দিয়ে , ভালবাসা দিয়ে করলে সাফল্য আসবেই । উপার্জন করার জন্য ব্লগিং , এমন মন-মানসিকটা নিয়ে ব্লগিং করা , ব্লগিং করার অন্তরায় । ভাল মানের পোস্ট – ব্লগিং কে উন্নতির দিকে নিয়ে যাই । ভাল কাজের ফল সর্বদা ভাল হয়।

স্বপ্ন থাকতে হবে ভাল ব্লগ উপহার দেয়ার , নিজেকে ভাল ব্লগার হিসেবে পরিচিতি দেয়ার। ব্লগিং মানেই গুগল এডসেন্স থেকে এডসেন্স উপার্জন – এমন মনে করা উচিৎ না । হ্যাঁ ,তবে উত্তম। গুগল – গুগল এডসেন্স সত্যি অনেক সহায়ক । তবে গুগল হতাশ –
বাংলাদেশের ব্লগ , ব্লগার এবং ওয়েবসাইট নিয়ে । তবে আমি আশাবাদী , আমি স্বপ্ন দেখি – বাংলাদেশ থেকে আর গুগল এডসেন্স আইডি ব্লক হবেনা । বাংলা-ভাষা দিয়ে পোস্ট করা ব্লগের জন্য -গুগল এডসেন্স পাবো। গুগল এডসেন্স চেক নিয়ে ব্লগাদের হয়রানি কমে আসবে। আমি স্বপ্ন দেখি মালালা মত আমার দেশের মেয়েরা এগিয়ে আসবে ।

আমি আশাবাদী –

সবার জন্য সুভকামনা –
ধন্যবাদ

4 thoughts on “গুগল এডসেন্সঃ চতুর্থ পর্ব”

  1. গুগল অ্যাডসেন্স সোনার হরিন হতে পারে তবে এই হরিন ও পাওা ও সম্ভব। কোন ব্লগ বা ওয়েবসাইট ছারা শুধু মাত্র নাম, ঠিকানা দিয়ে মাত্র ২ ঘণ্টায় ORIGINAL APPROVED ACCOUNT করে দিচ্ছি।
    যোগাযোগ করুন এই নাম্বার এ,
    আসিফ ইসলাম
    ০১৭৬৬৫৩৮৩০৭
    বিস্তারিত এইখানে, http://adsenseonlinetutorial.blogspot.com/

Comments are closed.