ছবি রিসাইজ/সাইজ কমানোর ভালো দুইটি সফটওয়্যার দেখে নিন

সবাই আমার সালাম নিবেন। আশা করি আল্লাহ্‌র কৃপায় সবাই ভালো আছেন !!!!!!! আজ আমি আপনাদের সাথে ছবি রিসাইজ/সাইজ কমানোর ভালো দুইটি সফটওয়্যার শেয়ার করব। অনেকে হয়ত এগুলো জানেন, আবার অনেকে হয়ত এগুলো জানেন না। যারা জানেন না তাদের জন্য আমার এই পোষ্ট। এই পোষ্টটি একজনের উপকারে আসলেও আমি খুশি। এই পোষ্টটি একদম নতুনদের জন্য। ছবি রিসাইজ/সাইজ কমানোর জন্য আমরা অনেকে অনেক সফটওয়্যার ব্যবহার করে থাকি কিন্তু ভালো মান পাই না। অনেক সময় ছবি রিসাইজ/সাইজ কমালে ছবির মান/কোয়ালিটি খারাপ হয়ে যায়। ইন্টারনেটের বা নানা কাজের প্রয়োজনে আমাদের ছবির সাইজ কমাতে হয়। কিন্তু সাইজ কমালে ছবির মান/কোয়ালিটিও খারাপ হয়ে যায়। তাই আমি আপনাদের সাথে আজ দুইটি সফটওয়্যারের পরিচয় করিয়ে দিব। সফটওয়্যার গুলো ছবি রিসাইজ/সাইজ কমানোর জন্য খুবই ভালো। অনেক সময় ছবিগুলো নেটে আপলোড করতে হয় তখন ছবির সাইজ কম থাকলে আপলোড অতি সহজে হয়। তাছাড়া ডিজিটাল হাই রেজুলেশনের ক্যামেরা দিয়ে ছবি তুলতে সাইজ অনেক বড় হয়ে যাতে এতে ছবি আপলোড করতে অনেক সময় ব্যায় হয়। কিন্তু এই দুইটি সফটওয়্যার দিয়ে খুব দ্রুত ও সহজে সম্পূর্ণ ফোল্ডার সহ রিসাইজ করতে পারবেন। ছবির মান/কোয়ালিটির কোন পরীবর্তন হবে না। শুধু সাইজ পরীবর্তন হবে। তাহলে চলুন সফটওয়্যার দুটি দেখি।

১। VSO Image Resizer এই সফটওয়্যার দিয়ে আপনি ইচ্ছামত ছবি রিসাইজ/সাইজ কমাতে পারবেন। এতে ছবির মান খারাপ হবে না। এই সফটওয়্যার দিয়ে আপনি একসাথে অনেক ছবি রিসাইজ/সাইজ কমাতে পারবেন। এককথায় অসাধারণ একটি সফটওয়্যার এটি + সাইজও কম।

http://www.mediafire.com/?0ikbvas77ds6q3i

২। Easy Image Modifier এই সফটওয়্যার দিয়ে আপনি ইচ্ছামত ছবি রিসাইজ/সাইজ কমাতে পারবেন। এতে ছবির মান খারাপ হবে না। এই সফটওয়্যার দিয়ে আপনি একসাথে অনেক ছবি রিসাইজ/সাইজ কমাতে পারবেন। এককথায় অসাধারণ একটি সফটওয়্যার এটি + সাইজও কম।

http://www.mediafire.com/?0ikbvas77ds6q3i

সবাইকে অসংখ্যা ধন্যবাদ

{সমাপ্ত}

3 thoughts on “ছবি রিসাইজ/সাইজ কমানোর ভালো দুইটি সফটওয়্যার দেখে নিন”

  1. MD. MAHMUDUL HASAN

    Vai Ki link dilen.? Dui ta te ei VSO Image Resizer er link deoa. Easy Image Modifier er link koi.?

Comments are closed.