কম রেটের ভালো মানের প্লাজমা টিভি সমূহ

টিভি দেখতে আমরা সবাই পছন্দ করি। সে টিভির পিকচার কোয়ালিটি , সাউন্ড, লুক দেখতে যদি ভাল না লাগে তাহলে টিভির ভিতরের প্রোগ্রাম দেখে মজা নেই! সুন্দর টিভির খোঁজ সবাই কম বেশি জানতে চাই, রাখতে চাই। আমিও তেমন কিছু খবর রাখতে পছন্দ করি।
২০১২ সালের সবচেয়ে বেশি বিক্রি হওয়া, দরদাম হওয়া এবং আলোচিত প্লাজমা টিভিগুলো কেমন ছিল? চলুন দেখি নিচে-

৪২ ইঞ্চি এবং এর চেয়ে বড় এলসিডি টিভির বিকল্প হিসেবে প্লাজমা টিভি এখন অনেক বেশি জনপ্রিয়। জনপ্রিয় হওয়ার কারনের মধ্যে বলা যায়
একই দামের হওয়া সত্ত্বেও এলসিডির পিকচার কোয়ালিটির চেয়ে অনেক  ভাল প্লাজমার টিভির কোয়ালিটি ।
নিচে কিছু জনপ্রিয় প্লাজমা টিভি সম্পর্কে দেখুন-
সবচেয়ে কম দামী ৭২০পি প্লাজমা টিভিঃ Samsung E450 series

Samsung E450 ভালমানের পিকচার কোয়ালিটি সম্পন্ন প্লাজমা টিভির জন্য আপনাকে  কমপক্ষে ৳৫০০ বাজেট করতে হবে। ৪৩ ইঞ্ছি থেকে ৫১ ইঞ্ছি পর্যন্ত সাইজের প্লাজমা টিভি পাওয়া যাবে এই সিরিজে ।

সবচেয়ে কম দামী 1080p plasma: Panasonic U50 series


Panasonic U50 সিরিজের প্লাজমা টিভিগুলোর পিকচার কোয়ালিটি খুবই চমৎকার, সঠিক কালার , অফ-এঙ্গেল ভিউ,নিখুঁত সামঞ্জস্যসম্পন্ন ছবি । দাম ৳৫৯৮-৳১২৭৫ এর মধ্যে ।  এদের কলেকশনে ৫০-৬০ ইঞ্ছি পর্যন্ত রয়েছে।

সবচেয়ে কম দামী 1080p plasma with 3D, Smart TV: Samsung E550 series

Samsung E550 একটি তৃপ্তিকর প্লাজমা টিভি। অফ-এঙ্গেল ভিউ নিখুঁত সামঞ্জস্যসম্পন্ন পিকচার। এটার  স্মার্ট টিভি এবং 3D  টিভির মত ফিচার রয়েছে । এগুলো $ ৬৯৮- $১০০০ এর মধ্যে পাওয়া যাবে।

সবচেয়ে ভালমানের দামী প্লাজমা টিভি: Panasonic UT50 series


এই সিরিজে সবচে দামী প্লাজমা টিভির কলেকশন রয়েছে । দাম ৳৬৯৭-৳১৬৫৮ এর মধ্যে। এটির রয়েছে অনেক অনেক দরকারি  ফিচার এবং থিয়েটার রুম।

আজ এই পর্যন্ত। সবাই ভালো থাকুন। আল্লাহ হাফেজ।