BMW কার নয়, BMW গেমিং মাউস!

বাজারে এলো BMW গেমিং মাউস ! BMW এর ডিজাইন কনসালটেন্সি DesignworksUSA টিম Tt eSPORTS এর সাথে কাজ করছে গত বছর থেকে। তাদের লক্ষ্য হচ্ছে হাই-টেক গেমিং মাউস বানানো। সে লক্ষ্যে তারা লেভেল ১০এম মাউস তৈরি করেন। এই মাউসটি যেন একটি সুপারকার।  এটাতে 3D ‘Steering Axis’  প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। লাইটিং এ ৭টি কালার ব্যবহার করা হয়েছে  ফলে কিছুক্ষণ পর পর তা পরিবর্তন হয়। তাছাড়া হাতের তালুর ঘর্মাক্ততা থেকে মুক্তি দেবে এই BMW গেমিং মাউস।

p90088885

গেমিং মাউস্টির ৫টি প্রোগ্রামেবল কী রয়েছে এবং প্রয়োজনে সেটিং কাস্টোমাইজ করার জন্য। এটার ২টি অংশ রয়েছে।  মাঝে কিছু খাদ রাখা হয়েছে। ওজনে হাল্কা এবং ক্ষয় প্রভাব মুক্ত করে বানানো হয়েছে এই মাউসটি । প্রস্থ  উচ্চতার সাথে সামঞ্জস্যপুর্ন এবং ইচ্ছা মত ঝাঁকানো যাবে।

2012-03-08-image-3
বায়ু চলাচলের একটি উপায় হিসেবে ‘Air-Through Ventilation System’ ব্যবহার করা হয়েছে যাতে বাতাস এবং তাপমাত্রা সুষ্টুভাবে এক্সচেঞ্জ হয়।

mouse2
উপরের ছিদ্র গুলো রাখা হয়েছে যেন এটির উপর ভারী ব্যবহার এবং ঘর্মাক্ত হাতের পাতার চাপ ইত্যাদি সমস্যাগুলি কমানোর জন্য।  লেভেল ১০এম মাউসটি পৃথিবীর সব জায়গার পাওয়াযাচ্ছে। যে কেউ চাইলে কালো, সাদা, সবুজ, লাল ইত্যাদি পছন্দ মত কালার বেছে নিতে পারবে।

mouse