অনলাইনে যারা আয় করতে চান;কপাল খুইল্লা যাইতে পারে।

হয়ত এ ধরনের টিউন দেখলে অনেকে নাক সিটকাবে অভিজ্ঞরা বাজে কিছু মন্তব্য করবে তারপরও লিখলাম কারন আমি আপনাদের টাকা পয়সা নষ্ট করছি না হয়ত নষ্ট করব দুমিনিট সময়।আমাদের মধ্যে অনেক নেটিজেন আছে যারা দিনে অন্তত ৩ ঘণ্টা সময় নষ্ট করে ফেসবুক ব্যবহার করে। আর যারা নেটে ফ্রিলান্সিং করেন তাদের স্যালুট কারন তাদের জন্য দেশ লাভবান হচ্ছে।আর আমরা যারা ফেবু এবং হাবিজাবি করে সময় নষ্ট করি তাদের জন্য এই টিউন।

আমি আপনাদের একটা সাইটের কথা বলব যেটা এখন ও শুরু হয়নি আগস্টের প্রথম দিকে শুরু হবে কিন্তু এখনই মেম্বার হওয়া এবং নিজের টিম গঠন করা যাচ্ছে।এই সাইটির মূল লক্ষ্য হচ্ছে সব সোশাল সাইট এবং ইমেইল প্রভাইডারদের একটি প্লাটফর্মে নিয়ে আসা। এতে লাভ কী? ফেবু যেমন বিলিয়ন ডলার কামাচ্ছে তারাও কামাবে কিন্তু তাদের বিজনেস প্লানটা একটু ভিন্ন কারন তারা তাদের মেম্বারদের ও লাভবান করতে চাচ্ছে।আমি নিচে সাইট টির ঠিকানা দিচ্ছি চাইলে একবার চোখ বুলাতে পারেন। এখানে ক্লিক করুন ক্যাশ উনাইট>https://cashunite.com/Registration

আর কেউ যদি মেম্বার হতে চান তাহলে কেউ আপনাকে রেফার করতে হবে। সাইটের মাঝামাঝিতে দেখেন লেখা আছে Please enter the Referrer Id or the Email address of the person who invited you: সেখানে চাইলে এই ইমেইল টা দিতে পারেন>> syfulcomet@yahoo.com (যদি চান)

কেউ চাইলে এই ভিডিওটা ও দেখতে পারেন লিঙ্ক >www.youtube.com/watch?feature=player_embedded&v=0JQbR7RIqHY

পারলে এই পেইজে একটা লাইক দেন আমরা দেশিরা একটা টিম বানাই কারন আমরা আমরাই তো।।

=================================================================================
পুনশচঃ আর একটা কথা আমার প্রথম আরনিং হয়েছিল এরকম পচা পচা টিউন পড়ে কারন ওডেস্ক, ইলাঞ্চারে আমার কাজ পাওয়া কঠিন ছিল।তাই বাজে কমেন্ট আশা করছি না।
==================================================================================

6 thoughts on “অনলাইনে যারা আয় করতে চান;কপাল খুইল্লা যাইতে পারে।”

  1. সাইফুল ভাই,
    আপনার লিন্ক দিয়া সাইন আপ করলাম, একটু সাহায্য কইরেন ভাই…

Comments are closed.