আপনার কম্পিউটারের সফটওয়্যারগুলোর অটোম্যাটিক আপডেট বন্ধ করুন খুব সহজেই

আসসালামু আলাইকুম । কেমন আছেন সবাই? আশা করি ভাল । আমিও আল্লাহ্‌র অশেষ কৃপায় ভালই আছি । সবাইকে পবিত্র মাহে রমজানের শুভাচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের এই পোস্ট । আমরা সাধারণত যে সফটওয়্যারগুলো ব্যবহার করি তার মধ্যে বেশ কিছু সফটওয়্যার আছে যেগুলো ইন্টারনেট কানেকশন চালু করলেই ফটওয়্যারগুলোর অটোম্যাটিক আপডেট হওয়া শুরু করে । প্রকৃতপক্ষে, এসব সফটওয়্যারের বেশীরভাগই আপডেট দেওয়ার প্রয়োজন হয়না । তাই এটা অত্যন্ত বিরক্তকর হয় যখন সফটওয়্যারগুলো আপডেট হওয়া শুরু করে । তাই, আজ আমি আপনাদের জন্য এমন একটি সফটওয়্যার নিয়ে এসেছি যার মাধ্যমে আপনারা কম্পিউটারের সফটওয়্যারগুলোর অটোম্যাটিক আপডেট বন্ধ করতে পারবেন খুব সহজেই । এই সফটওয়্যারের মাধ্যমে কম্পিউটারের সফটওয়্যারগুলোর অটোম্যাটিক আপডেট নিয়ন্ত্রণও করতে পারবেন । কথা না বাড়িয়ে চলুন প্রথমে সফটওয়্যারটি ডাউনলোড করে নেই ।

সফটওয়্যারটি দুইটি ভার্সন এ ডাউনলোড করতে পারবেন । সফটওয়্যারটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন (সাইজঃ ২.৬২ মেগাবাইট) এবং সফটওয়্যারটি পোর্টেবল ভার্সন এ ডাউনলোড দিতে এখানে ক্লিক করুন (সাইজঃ ২.২৩ মেগাবাইট)।

সফটওয়্যারটি ডাউনলোড করার পর সাধারণ সফটওয়্যারের মত ইন্সটল করুন । তারপর সফটওয়্যারটি ওপেন করে আপনি কোন কোন সফটওয়্যার এর অটোম্যাটিক আপডেট বন্ধ করতে চান তা নিয়ন্ত্রণ করুন ।

আশা করি সফটওয়্যারটি সবার কাজে লাগবে বিশেষ করে যারা ইন্টারনেট ব্যবহার করেন । সফটওয়্যারটি  ভাল লাগলে কমেন্ট করবেন । ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য ।

আরো পড়ুনঃ
" data-layout="standard" data-action="like" data-size="small" data-show-faces="true" data-share="true">

ফেসবুকের মাধ্যমে মন্তব্য লিখুন

Leave a Reply