৩.৫জিবি Windows 7 ফাইল মাত্র ৯ এমবিতে কি বিশ্বাস হচ্ছে না, ডাউনলোড করে দেখে ও বুঝে নিন ফাইল আর সাথে থাকছে IDM

windows-7

 

কেমন আছেন সকলে আশা করি অনেক বেশি ভাল, ভাল না থেকে যাবেন কোথায়। Windows 7 ফাইল মাত্র ৯ এমবিতে দিচ্ছি আপনাদের কে।

অনেকেই লিমিটেড স্পীড এর প্যাকেজ ব্যাবহার করেন, তাঁর উপরে আবার লিমিটেড ডাটা। সেই স্পীড আর লিমিটেড ডাটা দিয়ে ৩.৫ জিবি ফাইল নামালে আর এই মাসে ইন্টারনেট ব্যাবহার করার লাগবে না। তাই তো নিয়ে এলাম হাই কমপ্রেস করা Windows 7 মাত্র ৯ এমবি তে।

Windows 7 মাত্র ৯ এমবিঃ

http://www.tunerhelp.com/wp-content/uploads/2013/11/Disk-Cleanup-tool-300x187.jpg

 

ডাউনলোড করুন নিচে থেকেঃ

ডাউনলোড এখানে

সফটওয়্যারটির পাসওয়ার্ড : sarkarzone.com

 

ডাউনলোড শেষ করে এবার আপনার ওয়িন রার দিয়ে জিপ ফাইল টিকে আপজিপ করে দেখুন আসল  Windows 7 home premium ভার্সন টি পেয়ে যাবেন আশা করি।Winrar না থাকলে এখান থেকে ডাউনলোড করে ফেলুন।

 

টিউন টি অনেক ছোট হয়ে গেছে বিধায় একটি বোনাস টিউন দেয়া উচিতঃ

 

ডাউনলোড করুন IDM এর নির্ভেজাল ভার্সনঃ

http://www.tunerhelp.com/wp-content/uploads/2013/11/idmbox.png

 

আমাদের প্রায় সময় এই ডাউনলোড ম্যানেজার নিয়ে ভেজাল পোহাতে হয়। কখনো সিরিয়াল আবার কখনো পাথ,….. আড় কতো কিছু, এবার আমার দেয়া এই IDM টি ব্যাবহার করেই দেখুন কি মজা। আমি নিজেই ১ বছরের বেশি সময় ধরে ব্যাবহার করি। এটাতে কোন সিরিয়াল কিছু লাগে না শুধু ডাউনলোড করুন আর ইন্সটাল করে ব্যাবহার করবেন।

ডাউনলোড করুন :

এখান থেকে

সফটওয়্যারটির পাসওয়ার্ড : sarkarzone.com


তো আজকের মতো এখানেই, আগামী পর্বে থাকবে windows Xp ,Windows 8 এর ছোট ছোট মানে কমপ্রেস করা ফাইল ও   লিণ্ডা এর কিছু টিউটোরিয়াল পার্ট বাই পার্ট । আপনাদের কোন মতা মত থাকলে জানাবেন।

আমার SARKARZONE এ পারলে ঘুরে আসতে পারেন এখান থেকে, যেখানে কিছু প্রয়োজনীয় সফটওয়্যার পাবেন  ও বিভিন্ন টিউটোরিয়াল পাবেন যা হয় তো আপনার কাজে লাগতে পারে তো দেরি কেন সময় থাকলে ঘুরে আসুন SarkarZone.

ভাল ও সুস্ত থাকুন এই কামনায় ।

 

2 thoughts on “৩.৫জিবি Windows 7 ফাইল মাত্র ৯ এমবিতে কি বিশ্বাস হচ্ছে না, ডাউনলোড করে দেখে ও বুঝে নিন ফাইল আর সাথে থাকছে IDM”

Comments are closed.