আইডিএলসি (IDLC) ও রুপকার ক্রিয়েটিভ স্টুডিও এর মধ্যে গুরুত্বপূর্ণ চুক্তি সম্পাদন।

১৯৮৫ সালে ওয়ার্ল্ড ব্যাংকের ইন্টারন্যাশনাল ফাইনান্স কর্পরেশন (IFC), জার্মান ইনভেস্টমেন্ট কোম্পানি (DEG), কুকমিন ব্যাংক এবং করিয়ান ডেভেলপমেন্ট লিজিং কর্পরেশন দক্ষিণ কোরিয়া, আগাখান ইকনমিক ডেভেলপমেন্ট ফান্ড, সিটি ব্যাংক লিমিটেড্‌ আইপিডিসি বাংলাদেশ এবং সাধারণ বীমা কর্পরেশন এদের সমন্বয় এর মধ্যমে আইডিএলসি (IDLC)গঠন হয়। আইডিএলসি (IDLC)তার নিজস্ব নৈতিক মূল্যবোধ, কর্পোরেট নিতিমালা এবং এর সুন্দর ও কার্যকারী কর্ম পরিবেশের জন্য তার ক্লায়েন্ট, নীতিনির্ধারক, কর্মচারীবৃন্দ শ সকল এর কাছে প্রশংসনীয়। আইডিএলসি (IDLC) বাংলাদেশে প্রথম এমন কোন সংস্থা যারা বিভিন্ন ধরণের বিনিয়োগ সম্পর্কিত পরিসেবা নিয়ে এসেছে যা এদেশের পরিবর্তনশীল ও দ্রুত গতিতে বর্ধনশীল গ্রাহকদের চাহিদা মেটাতে সবচাইতে উপযোগী।

contact_signing_with_idlc

অপরদিকে রুপকার ক্রিয়েটিভ স্টুডিও একটি অনন্য অ্যাড এজেন্সি যারা সব ধরণের মার্কেটিং বিশেষত ডিজিটাল মার্কেটিং এর জন্য ঢাকা সহ দেশের অন্যান্য বড় শহর গুলোতে একটি পরিছিত নাম। রুপকার ক্রিয়েটিভ স্টুডিও ২০০৯ থেকে ওয়েবসাইট তৈরি সহ ব্র্যান্ডিং, নতুন প্রোডাক্ট মার্কেটে প্রচারনা এবং নতুন সার্ভিস এর বাবসা প্রতিষ্ঠান এর শক্ত অবস্থানের জন্য কাজ করে ছলেছে।রুপকার ক্রিয়েটিভ স্টুডিও এর প্রায় ২০০ র অধিক গ্রাহক রয়েছে যারা সর্বদা রুপকার এর সাথেই রয়েছে। রুপকার ক্রিয়েটিভ স্টুডিও বিশ্বাস করে যে সর্বাধুনিক প্রজুক্তিগত আবিস্কার ও তা যথাযথ ব্যাবহারই একমাত্র নিশ্চিত করে বাজারে টিকে থাকার যোগ্যতাকে।

এই দুটো ভিন্ন বাবসায়ী প্রতিষ্ঠান একত্রিত হয়েছে বাংলাদেশে নতুন এক ব্যাবসায়িক যুগ প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে। আইডিএলসি (IDLC) ও রুপকার ক্রিয়েটিভ স্টুডিও দুটো প্রফেশনাল কোম্পানিরই উদ্দেশ্য মুলত এক। যে কোন ব্যাবসা প্রতিষ্ঠানকে তাদের ব্যাবসা প্ররিচালনাকে সহজ করে দেওয়া। নতুন বা পুরাতন যে কোন বাবসায়ী প্রতিষ্ঠান এর মূলধন এর যোগান থেকে শুরু করে যেকোনো লাইসেন্স করা বা নবায়ন সহ সবধরনের কাজ আইডিএলসি (IDLC)করে থাকে অন্নদিকে রুপকার ক্রিয়েটিভ স্টুডিও নতুন বা পুরাতন যে কোন বাবসায়ী প্রতিষ্ঠানগুলোকে অনন্য সাধারন অনলাইন ও অফ্লাইন মার্কেটিং এর মাধ্যমে জনসাধারন ও সম্ভাব্য ক্রেতাদের কাছে পৌঁছে দেয়।

সুতরাং আইডিএলসি (IDLC) হোল এমন একটি প্রতিষ্ঠান যে আপনাকে একটি নতুন ব্যাবসা এবর এর সাথে সংশ্লিষ্ট যাবতীয় সহযোগিতা করতে পারে। আর তার অঙ্গ প্রতিষ্ঠান হিসাবে রুপকার ক্রিয়েটিভ স্টুডিও যা একটি অনন্য অ্যাড এজেন্সি আপনার সকল অনলাইন মার্কেটিং টুলস যেমন ওয়েবসাইট ডিজাইন, ডেভেলপমেন্ট, এসইও, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ভিডিও মার্কেটিং সহ যে কোন মার্কেটিং করে দিতে পারে।

আপনার যেকোনো প্রশ্নের উত্তরের জন্য মেইল করুন sales@roopokar.com অথবা কল করুন ০১৭১৫৩৭৪২৩৭ বা ০২-৫৮০৭০২০৮। আমাদের পরিসেবা সম্পর্কে আরও জানতে ভিজিট করুন www.roopokar.com.