এখনি নিয়ে নিন এন্ড্রয়েড এর সেরা কয়েকটি ফটো এডিটিং এপস একদম ফ্রিতে (পেইড ভার্সন)

আসসালামু আলাইকুম
এইটা আমার প্রথম টিউনস, আর আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম এন্ড্রয়েড এর গুরুত্বপুর্ন ৩টি ফটো এডিটিং এপস। সব গুলো এপস ই পেইড ভার্সন হওয়ায় আপনাদের তা অনেক টাকা ব্যয় করে তা কেনা লাগতো তবে আমি আজ আপনাদের সব গুলো এপস ই দিবো একদম ফ্রিতে! চলুন দেখে নেয়া যাক একে একে সব গুলো এপস এর বিস্তারিত বিবিরণ আর ডাউনলোড লিঙ্ক!

১/Factune(4.19$) প্রথমেই আমি যে এপস টির কথা বলবো তা হচ্ছে Factune। এই এপসটি আমার খুব ই প্রিয় আর এটি একটি পেইড এপস যার মুল্য হচ্ছে ৪.১৯ ডলার। এই এপসটি আপনি এখান থেকে একদম ফ্রি ই ডাউনলোড করে নিতে পারবেন। Factune এপসটি আমার খুব ই প্রিয়, কারণ খুব সহজেই আপনি আপনার ছবির সকল দরকারি এডিটিং এখান থেকে করে নিতে পারেন। যেমন- মুখের দাগ দূর করা, ব্রাইটনেস এডজাস্ট, দাত সাদা করা, স্কিন পরিস্কার ও সুন্দর করা, রেড আই, চুল ঠিক করা, ভ্রু ডিজাইন করা, ফেইস রিশেপ ও ম্যাকাপ ইত্যাদি আর ও অনেক কিছুই করতে পারবেন এই এপস টি দিয়ে।
ডাউনলোড করুন এখান থেকে- ডাউনলোড

২/PS Touch (5.99$) এডোব ফটোশপ এর এন্ড্রয়েড এর পেইড ভাইর্সন হচ্ছে PS Touch। PS photoshop নামে এটির একটি ফ্রি ভার্সন ও আছে প্লে স্টোর এ তবে তা দিয়ে আপনি সব কিছু করতে পারবেন না। এই এপসটি দিয়ে আপনি ফটোশপের মতই ফটোশপের অনেক দরকারি কাজ এখন আপনার ফোনেই করে নিতে পারবেন। যেমন- পিছনের ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করা, ক্লোন করা, নতুন ট্যাব খুলে কাজ করা, এক ছবির সাথে অন্য ছবি কেটে এনে বসানো, টেক্সট যোগ করা ছবির সাথে, মুখের দাগ দূর করা ইতাদি সহ আর ও অনেক কিছু।
ডাউনলোড করুন এখান থেকে- ডাউনলোড

৩/AfterFocus Pro (1.99$) ছবিতে ব্যাকগ্রাউন্ড ব্লার করার জন্য অসাধারন একটি এপস হচ্ছে AfterFocus Pro। এটির সাহায্যে আপনি খুব সহজেই আপনার ছবির ব্যাকগ্রাউন্ড ব্লার করতে পারবেন। ফিল্টার ইফেক্ট, অটো ফোকাস ইফেক্ট, ব্যাকগ্রাউন্ড ব্লার সহ ব্লার ইফেক্টের সব রকম কাজ আপনি এই একটি মাত্র এপস দিয়েই সেরে নিতে পারবেন।
ডাউনলোড করুন এখান থেকে- ডাউনলোড

ধন্যবাদ টিউনসটি পড়ার জন্য, আশা করি এপসগুলো আপনাদের উপকার এ আসবে।
আমার ব্লগ http://blog4ubd.blogspot.com
আমার ফেসবুক আইডি- www.facebook.com/ruhulaminofficial68/
আমার ফেসবুক গ্রুপ- www.facebook.com/groups/ruhulaminofficial68/
চাইলে আপনার প্রয়োজনীয় যে কোন হেল্পার জন্য আমাদের সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন।