আমাজন এফিলিয়েট মার্কেটিং এর Keyword Research কিভাবে করবেন ?

আসসালামু আলাইকুম। টিউটোরিয়ালবিডির সকল বন্ধুরা আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমি দীর্ঘদিন থেকেই টিউটোরিয়ালবিডির নিরব পাঠক। এত এত সুন্দর সুন্দর পোষ্টর জন্যই এই ওয়েবসাইটটিকে আমার এত ভালো লাগে।

আজ একটা খুবই গুরুত্বপূর্ণ টপিক নিয়ে কথা বলবো। আমরা যারা আমাজন এফিলিয়েট মার্কেটিং এ নিজেদের ক্যারিয়ার গড়তে চাই বা ইতিমধ্যে শুরু করে দিয়েছি তাদের ভিতর সব চেয়ে বড় যে সমস্যাটা আমি দেখেছি তা হল আমাজন এফিলিয়েট মার্কেটিং এর Keyword Research সম্পর্কিত।

অনেকেই অনেকভাবে কিওয়ার্ড রিসার্চ করে থাকেন। কিন্তু, আমি আজকে যে পদ্বতিটি নিয়ে কথা বলবো ১০০% নিশ্চিত এতটা কার্যকরী উপায় আপনি আগে কখনো দেখেন নি।

affiliate marketing keyword research

কিওয়ার্ড রিসার্চের জন্য মান্থলি সার্চ ভলিউমটাকে যেভাবে দেখানো হয়েছে সত্যি অসাধারণ। ঠিক যেন মেসির ৬ জনকে ড্রিবলিং করে গোলকিপারকে ফাঁকি দিয়ে গোল দেয়া। DA এবং PA, সেতো ক্রিস্টিয়ানো রোনালদোর বাই সাইকেল কিকের গোল। এক কথায় অসাধারণ। আর ব্যাকলিংক যেভাবে কাউন্ট করলেন মনে হল মোস্তাফিজ একটা স্লোয়ার দিলেন আর রোহিত শর্মা বোকার মত বলারের কাছে রিটার্ন ক্যাচ দিয়ে এইমাত্র আউট হয়ে গেলেন।

ওয়াসিম আকরামের আউট সুইং গুলার কথা মনে আছে। কিংবা মালিংগার ইওর্কার? ভাবছেন কিওয়ার্ড রিসার্স করতে এসে ওয়াসিম আর মালিংগাকে কেন টানছি? কারন, আপনি কিন্তু আপনার নিসকে বেস করেই আমাজন এফিলিয়েট মার্কেটিং এর Keyword Research করবেন। তাই নিসকে কিভাবে ব্যবহার করা যায় এটা জানা খুব জরুরি। যেমন জানতেন ওয়াসিম আকরাম। বলের সুতাকে কিভাবে কাজে লাগিয়ে আউট সুইং আর ইন সুইং করাতে হয় এটা তার থেকে ভালো আর কে জানে বলুন। আবার বলটাকে ঠিক কিভাবে ইওর্কার করাতে হবে মালিংগার থেকে ভালো আর কে জানে বলুন?

জোবায়ের রহমান তার ভিডিওতে যেভাবে নিসকে ব্যবহার করে একটি কার্যকরী কিওয়ার্ড বের করে দেখালেন সত্যিই অসাধারণ।

ভিডিওটির লিংক আমি নিচে আপনাদের সুবিধার্থে দিয়ে দিলাম। নিজের চোখেই দেখে নিন কতটা সহজে কোন পেইড টুলস ছাড়া একটি মূল্যবান কিওয়ার্ড বের করে নিয়ে আসা যায়।

ভিডিও

আশা করি ভিডিওটি দেখে সবাই অনেক উপকৃত হবেন এবং আমাজন এফিলিয়েট মার্কেটিং এর Keyword Research এর কাজটি সহজভাবে করতে পারবেন।

আজ এপর্যন্তই। পরবর্তী টিউটোরিয়াল এ আপনাদের সামনে আবার নতুন কিছু নিয়ে হজির হবো । সবার জন্য শুভ কামনা রইল । টিউটোরিয়াল টি ভালো লেগে থাকলে অবশ্যই লাইক ও কমেন্ট করতে ভুলবেন না ।

 

এই টিউনটির তথ্য সূত্র, Make Money With Affiliate Marketing And Earn Passive Income

টিউনটি প্রথম প্রকাশিত হয়েছে অ্যানিটেক টিউন ব্লগে।

ইমেজ সোর্স ঃ pexels.com

আরো পড়ুনঃ
" data-layout="standard" data-action="like" data-size="small" data-show-faces="true" data-share="true">

ফেসবুকের মাধ্যমে মন্তব্য লিখুন

Leave a Reply