সদস্য ফরম

আসসালামু আলাইকম।

টিউটোরিয়ালবিডিতে আপনাকে স্বাগতম ! টিউটোরিয়ালবিডি ২০০৯ সাল থেকে শিক্ষাবিস্তারে কাজ করে যাচ্ছে। আপনি এখানে সদস্য হয়ে সব টিউটোরিয়াল এবং সব প্রিমিয়াম কনটেন্টের একসেস পেতে পারেন।

১. রেজিস্ট্রেশন না করলেঃ রেজিস্ট্রেশন না করলে শুধু মাত্র ফ্রি কনটেন্ট সব সময়ের জন্য পড়তে পারবেন। প্রিমিয়াম কনটেন্ট পড়তে হলে আপনাকে অবশ্যই সদস্য হতে হবে। সারভারের খরচ বাচাতে দৈনিক নির্দিষ্ট সংখ্যক পোস্ট পড়তে পারবেন। আবার পোস্টগুলোতে গুগলের বিজ্ঞাপন প্রদর্শিত হবে। ২,৩ ও ৪ এর ক্ষেত্রে বিজ্ঞাপন দেখা যাবে না।

২. ফ্রিঃ রেজিস্ট্রেশন করে সব প্রিমিয়াম টিউটোরিয়াল ও পোস্ট এক মাসের জন্য পড়তে পাবেন। সময় শেষে ১ নম্বরের শর্ত প্রযোজ্য হবে।

৩. বাৎসরিক সদস্য ফিঃ ৫০০ টাকা। প্রিমিয়াম টিউটোরিয়াল ও পোস্ট এক বছরের জন্য পড়তে পাবেন। কোন বিজ্ঞাপন প্রদর্শিত হবে না। টিউটোরিয়ালবিডিতে প্রিমিয়াম আর্টিক্যাল লিখে আয় করার সুযোগ পাবেন।

৪. সারা জীবনের জন্যঃ ১০০০ টাকা। কোন বিজ্ঞাপন প্রদর্শিত হবে না। টিউটোরিয়াল ও প্রিমিয়াম পোস্ট সারা বছরের জন্য দেখতে পাবেন। টিউটোরিয়ালবিডিতে প্রিমিয়াম আর্টিক্যাল লিখে আয় করার সুযোগ পাবেন।

৫. লেখক হলেঃ আপনি কয়েকটি আর্টিকেল লিখেই হতে পারেন সারা জীবনের জন্য প্রিমিয়াম পাঠক পদ। ফ্রিতে রেজিস্ট্রেশন করে লেখা শুরু করে দিন। আপনার লেখা মান সম্পন্ন হলে প্রকাশ হবে এবং পেয়ে যাবেন সারা জীবনের জন্য প্রিমিয়াম পঠক।

New User Registration
* Please indicate that you agree to the Terms of Service
*Required field

ফরম পূরণ করে ০১৯১৫৬৩৪৩২৮ (পারসোনাল) নম্বরে টাকা বিকাশ করতে হবে। এবং ম্যানুয়ালি আপনার একাউন্টটি একটিভ করা হবে। অতি শিঘ্রই পেমেন্টগেটওয়ের মাধ্যমে অন্যান্য পেমেন্ট সুবিধা চালু হবে ইনশাল্লাহ।